Mostbet বোনাস এবং বিশেষ অফার সমূহ

Mostbet হল বাংলাদেশের অন্যতম জনপ্রিয় এবং বৈধ বেটিং প্ল্যাটফর্ম যেটি বাংলাদেশী খেলোয়াড়দের বাংলাদেশী টাকায় ডিপোজিট এবং উইথড্রয়ালের অনুমতি দেয়।

বোনাস

Mostbet বাংলাদেশ এ খেলা শুরু করতে, একজন খেলোয়াড়কে এই সাইটে একটি অ্যাকাউন্ট সেট আপ করতে হবে। তারপর নিবন্ধিত খেলোয়াড়রা এই প্ল্যাটফর্মে উপলব্ধ বিভিন্ন খেলা এবং ক্যাসিনো গেমের সমুদ্রে ডুব দিয়ে তাদের অনলাইন বেটিং ইচ্ছা পূরণ করতে পারেন। এই বুকমেকার ৫০০ টিরও বেশি রিয়েল-মানি গেম অফার করে এবং ২০ টিরও বেশি ধরণের গেম থেকে হাজার হাজার স্পোর্টিং ইভেন্টে বাজি গ্রহণ করে। 

প্রায় এক দশক ধরে অনলাইন বেটিং মার্কেটে থাকায়, মোস্টবেট নতুন খেলোয়াড়দের প্রলুব্ধ করতে এবং পুরানো খেলোয়াড়দের আনুগত্য বজায় রাখার জন্য একটি লাভজনক বিপণন কৌশল তৈরি করেছে। এইভাবে, খেলোয়াড়দের আধুনিক প্রয়োজনীয়তা মেটাতে এবং বুকমেকারের সাথে তাদের নিযুক্ত রাখতে এটি প্রায়শই লোভনীয় বোনাস এবং প্রচারগুলি নিয়মিত সচল রাখে। 

চলুন, Mostbet দ্বারা বাংলাদেশীয় খেলোয়াড়দের দেওয়া প্রোমো এবং অন্যান্য পুরস্কারের প্রোগ্রামগুলি দেখে নেওয়া যাক।

নতুন গ্রাহক বোনাস

যারা প্রথমবার বুকমেকারের সাথে নিবন্ধন করছেন তাদের জন্য Mostbet ওয়েলকাম বোনাস দেওয়া হয়। নিবন্ধন করার পরে, ব্যবহারকারীরা আপনার দ্বারা করা প্রথম ডিপোজিটের পরিমাণের ১৫০% পর্যন্ত পেতে পারেন, শর্ত থাকে যে আপনি নিবন্ধনের তারিখ থেকে এক সপ্তাহের মধ্যে ডিপোজিট করবেন। শুধুমাত্র প্রথম ডিপোজিট টি বোনাসের জন্য যোগ্য, এবং এই বোনাস তহবিল এবং বিনামূল্যে স্পিনগুলি প্রচারমূলক ডিপোজিট করার মুহূর্ত থেকে ৭২ ঘন্টার মধ্যে খেলোয়াড়ের বোনাস ব্যালেন্সে জমা হয়।

কিভাবে একটি বোনাস পেতে

বাংলাদেশের নতুন খেলোয়াড়দের জন্য, Mostbet নিম্নলিখিত ডিপোজিট বোনাস অফার করে: 

  • BDT ৫০০ থেকে ৫০% পর্যন্ত ;
  • BDT ১,০০০ থেকে ১০০% পর্যন্ত ;
  • BDT ৫,০০০ থেকে ১৫০% পর্যন্ত। 

সর্বোচ্চ ১৫,০০০ টাকার পরিমাণ পর্যন্ত সীমাবদ্ধ, যেটি খেলোয়াড়রা আপনার অ্যাকাউন্টে ১০,০০০ টাকা নিযুক্ত করে উপার্জন করতে পারেন। ব্যবহারকারী রেজিস্ট্রেশনের ৭ দিনের মধ্যে বোনাস পেতে বাধ্য, কারণ তারা অপরিহার্য্য পরিমান তহবিল ডিপোজিট করেছেন। 

আপনি বুকমেকারের সাথে নিবন্ধন করার এক ঘন্টার মধ্যে আপনার অ্যাকাউন্টে তহবিল জমা করলে, আপনি একটি বর্ধিত বোনাস পেতে পারেন। এই বোনাসটি পরিমাণের ১৫০% পর্যন্ত হবে; যাইহোক, মোট পরিমাণটি ২৫,০০০ টাকার বেশি নয়।

1 ঘন্টা জমা করার নিয়ম

প্রতিটি স্বাগতম বোনাসের পরিমাণটি ব্যবহারকারীর অ্যাকাউন্টে ডিপোজিট করার দিন থেকে শীঘ্রই তিন দিনের মধ্যে জমা হয়। খেলোয়াড়দের এই বোনাস তহবিলগুলিকে ৩ সপ্তাহের মধ্যে আসল অর্থে রূপান্তর করতে হবে। এটি করার জন্য, একজন খেলোয়াড়কে অবশ্যই কমপক্ষে ২০টি বাজি রাখতে হবে এবং প্রতিটি বাজির পরিমাণ ১, ৫ এর সহগ-এ করা ডিপোজিটের পরিমাণের চেয়ে কম হওয়া উচিত নয়। প্রতি আইপি – এড্রেস এ শুধুমাত্র একটি বোনাস জমা হয়। 

এছাড়াও, বাতিল এবং ফেরত বাজি, কম প্রতিকূলতার সাথে বাজি পরিসংখ্যানে গণনা করা হয় না। যদি কোনো খেলোয়াড় ২১ দিনের মধ্যে অফারের শর্তাবলী এবং নিয়মাবলী পূরণ করতে ব্যর্থ হয়, বোনাস অবিলম্বে তাদের তহবিল অ্যাকাউন্ট থেকে ডেবিট করা হয়। অধিকন্তু, Mostbet যেকোন সময় পুরস্কার অফার পরিবর্তন বা বাতিল করার অধিকার রাখে।

Mostbet বোনাস কিভাবে ব্যবহার করবেন?

বুকমেকাররা বোনাসের টাকা রোল আউট করতে পারে না যেমনটা তারা মনে করে; নির্দিষ্ট বাজির নিয়ম প্রতিটি প্রচার এবং পুরস্কার নিয়ন্ত্রণ করে। সাইন-আপ বোনাস এবং কিছু পরিমাণ ডিপোজিট জিততে একজন খেলোয়াড়ের প্রয়োজন: 

  • প্রথম ডিপোজিটের পরিমানের থেকে মোট ২০ গুণ বেশি পরিমাণের একটি বাজি ধরুন।
  • প্রতিটি পরীক্ষার বাজির সহগ অবশ্যই ১, ৫০ এর সমানের বেশি হতে হবে।
কিভাবে একটি বোনাস ব্যবহার করতে হয়

বোনাস পুরষ্কার বাজি ধরার সময়কাল নিবন্ধনের তারিখ থেকে ২১ দিন পর্যন্ত। বিনামূল্যের সুবিধা পাওয়ার জন্য, একজন খেলোয়াড় সেই নির্দিষ্ট পরিমাণ বোনাস তহবিল শুধুমাত্র একবার ব্যবহার করতে পারেন। অর্থাৎ, এই ক্ষেত্রে সহগ নির্ধারণ করা হয় না। কোনও খেলোয়াড় জিতলে, তারা চলমান হারে প্রকৃত অর্থে নেট লাভ পাওয়ার অধিকারী হবে। উল্লেখিত বোনাস সিস্টেম ছাড়াও, বুকমেকার বিভিন্ন Mostbet প্রোমো কোডও প্রদান করে যা একজন খেলোয়াড়কে ডিপোজিটের পরিমাণ বাড়াতে এবং একটি উপহার জিততে সাহায্য করে।

Mostbet লাকি টিকেট

ভাগ্যবান টিকিট জিততে Mostbet লাকি টিকিটের জন্য একজন বাংলাদেশী খেলোয়াড়কে তার অ্যাকাউন্টে  BDT১২০ টাকা বা তার বেশি জমা দিতে হবে, যা খেলোয়াড়দের একচেটিয়া উপহার যেমন মার্সিডিজ-বেঞ্জ E53 AMG, Macbook Air, iPhone 11 Pro, অন্যান্য মূল্যবান পুরস্কার এবং এমনকি বিনামূল্যে স্পিন জিততে সক্ষম করে।

ভাগ্যবান টিকিট

বিশ্বস্ততা প্রোগ্রাম

MostBet এ উপলব্ধ আনুগত্য প্রোগ্রাম একটি নির্দিষ্ট সময়ের জন্য এবং অংশগ্রহণকারীদের একটি তালিকার জন্য ডিজাইন করা একটি বিপণন ইভেন্ট। এই প্রোগ্রামটি প্ল্যাটফর্মে সক্রিয় খেলোয়াড়দের কিছু অর্জনে বোনাস পয়েন্ট, ফ্রিবেট এবং এমনকি ক্যাশব্যাক অর্জনের চমৎকার সুযোগ প্রদান করে। অর্জিত বোনাসের সংখ্যা এবং মোস্টবেট-কয়েনের বিনিময় হার বিশ্বস্ততা প্রোগ্রামে একজন খেলোয়াড়ের ব্যক্তিগত অবস্থার উপর নির্ভর করে। আপনি প্রোগ্রামে যত বেশি অর্জন করবেন, আপনার স্ট্যাটাস তত বেশি বাড়বে এবং আপনি তত বেশি লাভজনক বোনাস পেতে সক্ষম হবেন।

বিশ্বস্ততা প্রোগ্রাম

বিশ্বস্ততা প্রোগ্রামে ১০টি স্ট্যাটাস রয়েছে (নিম্ন থেকে উচ্চতর পর্যন্ত সাজানো)- রুকি, সৌখিন, প্রতিশ্রুতিশীল, যুব দলের খেলোয়াড়, প্রো, মেজর লীগ খেলোয়াড়, জাতীয় দলের খেলোয়াড়, তারকা, বিশ্ব চ্যাম্পিয়ন এবং কিংবদন্তি। 

প্রোগ্রামে অংশগ্রহণ করার জন্য, খেলোয়াড়দের প্রথমে MostBet ওয়েবসাইটে সাইন আপ করতে হবে। তারপর আপনার প্রোফাইলের “অর্জন” বিভাগে যান, আপনার জন্য বরাদ্দ করা আকর্ষণীয় কাজগুলি সম্পূর্ণ করুন এবং সেই কাজের সাথে যুক্ত লাভজনক বোনাস অর্জন করুন। বিশস্ততা প্রোগ্রামের সক্রিয় অংশগ্রহণকারীদের বর্ধিত ক্যাশব্যাক, একচেটিয়া উপহারের অ্যাক্সেস রয়েছে এবং ব্যক্তিগত প্রচারেও অংশগ্রহণের সুযোগ পেতে পারেন।

উপসংহার

Mostbet বাংলাদেশ এর চূড়ান্ত লক্ষ্য হল বেটিং উৎসাহীদের একটি নিরাপদ, লাভজনক এবং উত্তেজনাপূর্ণ পরিবেশ প্রদান করে বাংলাদেশের অনলাইন গেইমিং শিল্পে একটি অতুলনীয় অবস্থান প্রতিষ্ঠা করা। 

সবচেয়ে বিশ্বস্ত এবং উদ্ভাবনী অনলাইন বেটিং সাইটগুলির মধ্যে একটি হিসাবে আবির্ভূত হওয়া, Mostbet আকর্ষণীয় পুরস্কার এবং প্রচারমূলক অফারগুলির সাথে শীর্ষস্থান নির্ধারণ করেছে। ছুটির দিনে এবং নিবন্ধিত খেলোয়াড়দের নিউজলেটারে বিভিন্ন ডিসকাউন্ট অফার এবং প্রচার কোড পাঠানো হয়। মোস্টবেটের একটি অনন্য বৈশিষ্ট্য হল যে বুকমেকার জেতার অর্থ প্রদান সংক্রান্ত সমস্যাগুলির বিষয়ে বিস্তারিত তথ্য প্রদান করে। 

সংস্থাটি তার প্রিমিয়াম মানের পরিষেবাগুলির ঝড়ের ন্যায় ব্যাপক সুবিধাদির দ্বারা অনলাইন বেটিং শিল্পকে জয় করে নিতে প্রস্তুত। তাই এর জন্য প্রস্তুত থাকুন!

DMCA.com Protection Status